সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) শহরের মুন্সিপাড়াস্থ কলেজ চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান ।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন,
সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার,সাবেক অধ্যক্ষ মো. আইউব আলী সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু প্রমূখ।
 কলেজের তথ্য ও প্রযুক্তি বিষয়ের প্রভাষক মো. লোকমান হাকিম লিটন পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।
অনুষ্ঠানে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. একরামুল হক, পৌর কাউন্সিলর শেখ মো. মোহন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ,আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে “যেমন খুশি তেমন সাজো” প্রতিযোগিতায় অংশ নেয়। এ প্রতিযোগিতায় অংশগ্রহন শিক্ষার্থীরা  অনুষ্ঠানে উপস্থিত সকলের দৃষ্টি কাড়ে। শেষে প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১০টি ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথি জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন। এ সময় জাতীয় সংগীত পরে নবনির্মিত গ্রন্থাগার ভবনের  নাম ফলক উন্মোচন করে এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি রাবেয়া আলীম। সর্বশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে  করেজের ছাত্রীরা একক ও দলীয় সংগীত ও নৃত্য পরিবেশন করে। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5284690958108911108

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item