সৈয়দপুরে ৬ প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমান আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৬ ব্যবসা প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে। আজ (সোমবার) দুপুরে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহীদ ডা. জিকরুল হক সড়কে ওই অভিযান পরিচালনা করা হয়।
 জানা গেছে, ঘটনার দিন দুপুরে ভেজাল বিরোধী অভিযানকালে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার নোংরা, অপরিস্কার- অপরিচ্ছন এবং খোলামেলা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে নদী হোটেল মালিক মো. ফাইবুল ইসলামে ৬ হাজার, মা হোটেল মালিক মো. রফিকুল ইসলামের দুই হাজার এবং তাজনিম সুইটস্রে মালিক মো. আতিকের দুই হাজার টাকা জরিমান করা হয়।
এছাড়াও বিক্রি নিষিদ্ধ, মেয়াদার্ত্তীণ ও চিকিৎকের জন্য স্যাম্পল ওষুধ বিক্রির দায়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ইমরান ফার্মেসীরমালিক মো. ইমরানের ৩ হাজার, ফারহান ফার্মেসী মালিক মো. ফারহানের ১০ হাজার এবং কুয়েটতিয়াল ফার্মেসীর মালিক মো. মাহমুদ আলী ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
 এ অভিযানে নেতৃত্বে দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (ডিডি) মো. জাহাঙ্গীর আলম। এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের  সহকারি পরিচালক মো. বোরহান উদ্দিন,  দিনাজপুর কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক মমতাজ বেগম, র‌্যাব-১৩,নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. একমামুল হক, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল হক, পৌর স্যানিটারি ইন্সপেক্টর মো.আলতাফ হোসন সরকারসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7365411906544289085

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item