সৈয়দপুরে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুত,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স স্কুল এন্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  শহরের বিমানবন্দর সড়কে প্রতিষ্ঠান চত্বরে গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই বর্ণাঢ্য ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানটি দুই পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা সুফিয়া বানু শিল্পী ও কমর মোস্তারী পারভেজের পরিচালিত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা এক ও দলীয় সংগীত, এক নৃত্য ও দলীয় নৃত্য পরিবেশন করে।
আর সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রয়াত বাবু শিশির রঞ্জন রায় রচিত এবং লায়ন্স স্কুল ও কলেজের সহকারি শিক্ষিকা বেনতুল শান বীনুর পরিচালনায় গীতি নৃত্য নাট্য “গাড়িয়াল” পরিবেশিত হয়। গীতি নৃত্য নাট্য গাড়িয়াল এর বিভিন্ন চরিত্রে অভিনয়ন করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা  অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, প্রতিষ্ঠানের সকল শিক্ষক -শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত থেকে বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ও গীতি নৃত্য নাট্যটি উপভোগ করেন।
 এর আগে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো, হাফিজুর রহমান চৌধুরী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।
সম্মানিত অতিথির বক্তব্য দেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম ও  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
 লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলামের সভাপতিত্বে  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল প্রমূখ।
 বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভাটি উপস্থাপনা করেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. সাজ্জাদ হোসেন।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 7753257634775152512

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item