সৈয়দপুরে ধর্ষণের শিকার বাক প্রতিবন্ধী যুবতীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন ॥ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ধর্ষণের শিকার বাক প্রতিবন্ধী যুবতীর (৪০)  ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আজ (মঙ্গলবার) নীলফামারী সদর আধুনিক হাসপাতালে তাঁর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। একই সঙ্গে আজই নীলফামারীর আদালতে ওই বাক প্রতিবন্ধী যুবতী ঘটনার বিষয়ে ১৬৪ ধারায় জবানবন্দী দেন।
বাক প্রতিবন্ধী যুবতীর ইশারা ভাষায় দেওয়া জবাববন্দী আদালতে বাংলা উপস্থাপন করেন সৈয়দপুর শহরের বিমানবন্দরস্থ শ্রবণ প্রতিবন্ধী শিশু বিকাশ কেন্দ্রের শিক্ষিকা রুমা। তিনি মূলত দোভাষীর দায়িত্ব পালন করেন। এদিকে, ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত মো. সেকেন্দার আলীকে (৪৫) মঙ্গলবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
বাক প্রতিবন্ধী যুবতীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ও সৈয়দপুর থানার ইমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজ।
প্রসঙ্গত, নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কুজিপুকুর আদর্শ গ্রামের হতদরিদ্র পরিবারের সন্তান বাক প্রতিবন্ধী যুবতীকে (৪০) ঘটনার দিন গত ৬ ফেব্রুয়ারি দুপুরে  গুল দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের  একটি টমেটো ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সেকেন্দার আলী। এ ঘটনায় সোমবার  থানায়  মামলা হলে ওই দিনই সেকেন্দার আলীকে গ্রেপ্তার করে সৈয়দপুর থানা পুলিশ।

পুরোনো সংবাদ

নীলফামারী 1581409662768455796

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item