সৈয়দপুর উপজেলা মটরসাইকেল রিপিয়ারিং মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নীলফামারী সৈয়দপুর উপজেলা মটর সাইকেল রিপিয়ারিং মালিক সমিতির (রেজি নং- রাজ- ২৬৪৩) দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শহরের বঙ্গবন্ধু সড়কের নিউ মিলেনিয়াম স্কুলে গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি)   নির্বাচনের ভোট গ্রহন করা হয়।
সমিতির নয় সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ছয়টি পদের জন্য ভোট গ্রহন করা হয়। অপর তিনটি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
 নির্বাচনে সমিতির সদস্য ভোটারদের প্রত্যক্ষ ভোটে মো. আখতার মটরসাইকেল প্রতীকে  ৩৭ ভোট পেয়ে সভাপতি পদে এবং মো. জাকির রানা (ভোলা) ছাতা প্রতীকে ৩৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে। সভাপতি পদে নিকটতম প্রার্থী ছিলেন মো. মোকিম। তিনি তাঁর টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৮ ভোট। আর সাধারণ সম্পাদক পদের অপর প্রার্থী মো. পারভেজ হোসেন (লালু) তাঁর হরিণ প্রতীকে ৩০ ভোট পেয়েছেন।
সমিতির  অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মো. শামিম, সহ-সাধারণ সম্পাদক মো. আরমান (ছোট), কোষাধ্যক্ষ মো. ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. নুরবক্ত।
এছাড়াও সমিতির দপ্তর সম্পাদক  মো. হায়দার আলী (ভূট্টূ), প্রচার সম্পাদক মো. কাশেম এবং কার্যকরী সদস্য মো. ইমরান হোসেন (লাল) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
সকাল ৯ টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। নির্বাচনে সমিতির ৬৬ জন সদস্য ভোটারের মধ্যে ৬৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
  শহরের বিশিষ্ট সমাজসেবক মো. মিজানুর রহমান লিটন সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। আর নিউ মিলেনিয়াম কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 601322815768264596

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item