মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধূলার বিকল্প নেই- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধূলার বিকল্প নেই। তরুণ প্রজন্মকে পড়াশুনার পাশাপাশি বেশী বেশী করে খেলাধূলায় করার সুযোগ করে দিতে হবে।’
গতকাল শনিবার বিকেলে রংপুরের পীরগাছায় অপু মুনশি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী আরও বলেন, পীরগাছা উপজেলাকে মাদকমুক্তের জন্য সকলকে এগিয়ে আসতে হবে। পড়াশুনার পাশাপাশি ছেলেমেয়েদের খেলাধুলায়ও পারদর্শী করে তুলতে হবে। এটা করা অভিভাবক ও শিক্ষকদের দায়িত্ব। এসময় সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
পীরগাছা জে এন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রীর সহধর্মিনী রোটারিয়ান মাল্বিকা মুনশি,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, পীরগাছা থানার ওসি রেজাউল করিম ও পীরগাছা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবিএম মিজানুর রহমান সাজু প্রমুখ।
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির একমাত্র ছেলে প্রয়াত অপু মুনশি স্মরণে গত তিন বছর থেকে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়ে আসছে। ফাইনাল খেলায় পীরগাছা সরকারি কলেজ বনাম পাওটানা কলেজ অংশগ্রহণ করে। এতে ট্রাইব্রেকারে পীরগাছা সরকারি কলেজ ৫-৪ গোলের ব্যবধানে পাওটানা কলেজকে হারিয়ে বিজয়ী হয়।

পুরোনো সংবাদ

রংপুর 2632044289183761172

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item