নীলফামারীতে অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক-কর্মচারীর মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী শহরের ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেসবাহুল হকের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক-কর্মচারীরা। আজ সোমবার(১০ ফেব্রুয়ারি/২০২০) বেলা ১২টার দিকে শহেরর চৌরঙ্গীমোড়ে শিক্ষক শিক্ষক-কর্মচারীদের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে প্রতিষ্ঠানের বিদ্যালয় শাখার জ্যেষ্ঠ শিক্ষক তিমীর কুমার বর্মণের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয় শাখার  শিক্ষক মিজানুর রহমান, ভূবনমোহন তরফদা, সীমা পারভীন, কলেজ শাখার শিক্ষক আব্দুল মালেক, অশি^নি কুমার রায় প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা অভিযোগ করেনন, মেসবাহুল হক অবৈধভাবে অধ্যক্ষ পদে আসীন হয়ে অনিয়ম ও দুর্ণীতির মাধ্যমে প্রতিষ্ঠানের লক্ষ লক্ষ টাকা আত্নসাৎ করে যাচ্ছেন।
এছাড়াও তিনি বিনা কারণে শিক্ষক-কর্মচারীদের সাথে অসাদাচারণ করেন। তার এসব কার্যকলাপে প্রতিষ্ঠানের র্দীঘ দিনের সুনাম ক্ষুণ্ন হছে। প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও দীর্ঘ সুনাম ফিরে আনতে  অতিবিলম্বে মেসবাহুল হককে অধ্যক্ষের পদ থেকে অপসারণ করে নূতন অধ্যক্ষ নিয়োগের দাবি জানান তারা।
এবিষয়ে মুঠোফোনে ছমির উদ্দিন স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ মেসবাহুল হককের সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, আপনাদের (সাংবাদিক) মাধ্যমে খবর পেলাম আমার বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। তবে প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক স্যারের অনুমুতি ছাড়া এ বিষয়ে আমি কিছু বলতে পারছিনা।
উল্লেখ্য, একই দাবিতে গত ১৩ জানুয়ারি/২০২০ চৌরঙ্গী মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8958072923428992543

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item