নীলফামারীতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি॥ জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে নীলফামারীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার(৫ জানুয়ারি/২০২০) দুপুরে সরকারি গণগ্রন্থাগার অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম ও জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের সভাপতি আহসান রহিম মঞ্জিল প্রমুখ বক্তব্য রাখেন।
বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরির লাইব্রেরিয়ান আব্দুল হান্নানের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন নীলফামারী সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান সাইফুল ইসলাম। পরে গ্রন্থাগার দিবস উপলক্ষে বইপাঠ প্রতিযোগিতায় ছয়জনকে পুরস্কৃত করা হয়।
এর আগে পড়বো বই গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যে বণার্ঢ্য র‌্যালি বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি। জেলা প্রশাসন ও সরকারি গণগ্রন্থাগারের আয়োজনে কর্মসূচিতে জেলা সদর ছাড়াও বিভিন্ন উপজেলা থেকে লাইগ্রন্থাগার কর্মকর্তারা অংশগ্রহণ করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 9005712067110183504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item