নীলফামারীতে জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মেলন পরিষদের দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মেলন পরিষদের দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৩ ফেব্রুয়ারি/২০২০) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
দ্বিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মেলন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মিলন ভট্টাচার্য।
সম্মেলনে প্রস্তুতি কমিটির আহবায়ক মুজিবুল হাসান চৌধুরীর এতে সভাপতিত্ব করেন।
কাউন্সিলে সভাপতি আহসান রহিম মঞ্জিল ও রাসেল আমিন স্বপনকে সাধারণ স¤পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী ঘোষনা করা হয়। কমিটির অন্যানরা সহ সভাপতি ৩জন। তারা হলেন ডা: মুজিবুল হাসান চৌধুরী শাহিন, আতাউর রহমান মুকুল ও এ্যাড. আল মাসুদ আলাল। সহ সাধারণ সম্পাদক ৫জন।তারা হলেন তাসমিন ফৌজিয়া ওপেল, অসিত কুমার ধর, তারিকুল আলম লিখন, রকিবুল আলম শাহীন ও ফারহানা ইয়াসমিন ইমু। কোষাধ্যক্ষ বেরী রাণী ঘোষ, কার্যকারী সদস্য ৪জন, তারা হলেন আল আসাদুজ্জামান আজাদ, মসফিকুল ইসলাম রিন্টু, দৌলত জাহান ছবি ও ওয়াদুদ রহমান এবং সদস্য ৬জন।তারা হলেন গোলজার হোসেন গোলাপ, উমাপদ অধিকারী, রত্না বর্ধন, আব্দুল বারী, মৃনাল কান্তি রায় ও জাহাঙ্গীর আলম বসুনিয়া।
এছাড়া ১৬ জন উপদেস্টার নাম ঘোষনা করা হয়। তারা হলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, প্রফেসর নরেশ চন্দ্র রায়, প্রফেসর এটিএম মোস্তফা, জেলা স্বাচিব’এর সভাপতি ডা: মমতাজুল ইসলাম মিন্টু, শামীমা রহমা,ন বাবু খোকারাম রায়, আবুজার রহমান, সারওয়ার মানিক, এ্যাড. নুরুল জাকি স্টালিন, প্রহলাদ চন্দ্র দাস, এনায়েত কবির লুলু, মারুফ জামান কোয়েল। #

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2595680093762828159

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item