নীলফামারীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষনের অভিযোগ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারী জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মিস্ত্রিপাড়া গ্রামে এক পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রতিবেশি বছির উদ্দিনের ছেলে শামীম হোসেন(৩৫) ধর্ষণ করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় সোমবার(১০ ফেব্রুয়ারি/২০২০) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে মেয়েটিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসা চলছে তার।
রংপুর মেডিক্যালের ১২নং ওয়ার্ডের ৬নং শয্যায় রয়েছে মেয়েটি।
মেয়েটির বাবা জানান, সোমবার সন্ধ্যায় বাড়িতে একাই ছিলো তার মেয়ে। এ সুযোগে প্রতিবেশি বছির উদ্দিনের ছেলে শামীম হোসেন(৩৫) ধর্ষণ করে পালিয়ে যায় বলে মেয়ে তাকে জানায়।
পঞ্চপুকুর ইউনিয়নের কোরানী পাড়া এলাকায় ব্র্যাকের এডুকেশন সাপোর্ট প্রোগ্রামের আওতায় প্রোণ পরিচালিত স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী সে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছে মেয়েটির বাবা।
আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার অমল দে জানান, উন্নত চিকিৎসার জন্য রংপুরে স্থানান্তর করা হয় মেয়েটিকে।ধারণা করা হচ্ছে ধর্ষণের ঘটনা ঘটতে পারে।
ব্র্যাকের জেলা সমন্বয়কারী লাইলুন নাহার জানান, রংপুরে চিকিৎসাধীন মেয়েটির খোঁজ খবর রাখা হচ্ছে। তাকে আইনি সহায়তা প্রদানের জন্য আমরা তার পাশে আছি।
পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হবিবর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। মেয়েটি রংপুরে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় জড়িত ব্যাক্তিকে আটকের চেস্টা করা হচ্ছে। সর্বোচ্চ শাস্তি হতে হবে।নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম বলেন, মেয়েটির অভিভাবক রংপুরে রয়েছেন।এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে। তবে পুলিশের পক্ষে তদন্ত কাজ শুরু করা হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1849122799275877540

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item