কুড়িগ্রামে শিক্ষকগণের ৪ চারদিন ব্যাপী জেম্স মডিউল বিষয়ক প্রশিক্ষণ

হাফিজুর রহমান হৃদয়,   কুড়িগ্রাম প্রতিনিধি: 
নারীর ভবিষ্যৎ করতে জয়, শিশু বিয়ে আর নয়- এই স্লোগানে বাল্যবিবাহ জেন্ডার ইক্যুাইটি মুভমেন্ড স্কুল্স মডিউল বিষয়ে শিক্ষক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৯ টায় ফুলবাড়ী গ্র্যান্ড হোটেল হল রুমে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও আরডিআরএস বাংলাদেশ এর বাস্তবায়নে বিন্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রকল্পের শিক্ষক প্রশিক্ষণ সভার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার।

সভায় উপজেলা শিক্ষা অফিসার এরশাদুল হকের  সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মাছুমা আরেফিন,
কুড়িগ্রাম জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল আলম, ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি জামাল উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাবুব হোসেন সরকার লিটু, আরডিআরএস বাংলাদেশ-এর প্রজেক্ট অফিসার রেজওয়ানুল শাকিল, কুড়িগ্রাম চাইল্ড প্রোটেকশন স্পেশালিস্ট প্ল্যান ইটারন্যাশনালের আরিফ আজিজ, ফুলবাড়ী উপজেলা বিবিএফজি প্রজক্ট সমন্বয়ক ঝরনা বেগম প্রমুখ।

বক্তব্যে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী, রাজারহাট উপজেলায় এই কর্মসূচী চলমান রয়েছে। বাকী ৭টি উপজেলায় এই কর্মসূচী দেওয়া হলে কুড়িগ্রাম জেলাকে বাল্যবিবাহ মুক্ত ও জেন্ডার ইক্যুাইটি মুভমেন্ড স্কুল্স  (জেম্স) মডিউল বাস্তবায়ন করা শতভাগ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7025564238819333891

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item