নীলফামারীর জলঢাকার সেই প্রধান শিক্ষককে বদলী



ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি॥ পঞ্চাশ টাকার জন্য পাঠ্যপুস্তত ফেরত নেওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার গাবরোল সরকারী প্রাথমিক প্রধান শিক্ষককে বদলী করা হয়েছে। রংপুর বিভাগীয় উপ-পরিচালকের নির্দেশে প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে বদলী করে একই উপজেলার শৌলমারী ইউনিয়নের তিস্তা নদীর গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দেয়া হয়েছে। 
বদলীর আদেশ আজ বুধবার(৫ফেব্রুয়ারি/২০২০) কার্যকর করে অফিস আদেশ প্রকাশ করেছে জলঢাকা উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ। আগামী ১১ফেব্রুয়ারীর মধ্যে সেখানে যোগদান করতে বলা হয়েছে একই আদেশে। 
প্রসঙ্গত ২৯জানুয়ারী বনভোজনে যাওয়ার জন্য শিক্ষার্থী প্রতি ২৫০টাকা নির্ধারণ করেন প্রধান শিক্ষক। পঞ্চম শ্রেণীর ছাত্রী কাজলী রানী রায় বই খাতা নিয়ে বনভোজনে যাওয়ার উদ্দেশ্যে স্কুলে গিয়ে সেদিন সকালে ২০০টাকা প্রদান করেন প্রধান শিক্ষককে।
এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে টাকা ছুড়ে ফেলে কাজলীর বই কেড়ে নিয়ে বের করে দেন প্রধান শিক্ষক। 
বিষয়টি নিশ্চিত করে উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ জানান, বিভাগীয় উপ-পরিচালক ইকবাল হোসেন খন্দকারের নির্দেশে বুধবার বদলীর আদেশ প্রকাশ করা হয়। আব্দুর রাজ্জাকের ¯'লে গাবরোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করবেন গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(চঃদ) সামছুল আলম।তিনি বলেন, আজ(বুধবার) থেকেই বদলীর আদেশ কার্যকর হবে। # 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2455486538665062707

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item