সাংস্কৃতিক প্রসারের মাধ্যমে জঙ্গীবাদ রুখবো --প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
‘জয়বাংলা’ শ্লোগান না দেয়া ও স্থানীয় নেতাকর্মীদেরকে অভহিত না করাসহ সার্বিক ব্যবস্থাপনায় ব্যাপক ত্রুটির কারণে চরম অসন্তোষ প্রকাশ করে সাংস্কৃতিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কেএম খালিম এমপি বলেছেন, সুন্দরগঞ্জ উপজেলায় আমরা সাংস্কৃতিক প্রসারের মাধ্যমে জঙ্গীবাদ রুখবো।
এজন্য সাংস্কৃতিক মন্ত্রণালয়ের পক্ষ থেকে উপজেলার ১০টি মাধ্যমিক স্তরের বিদ্যালয়ে সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক নিযুক্তসহ একটি কালচারাল অডিটরিয়ম স্থাপন করা হবে।

বুধবার দুপুরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর ডিডিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। অনুষ্ঠানে অন্যতম অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। ধর্মপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ ছামিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম সরকার, উপজেলা নির্বাহী অফিসার কাজী লুৎফুল হাসান, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেওয়ান আমিনুল ইসলামসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। পরে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান রাজু’র চিকিৎসার্থে ১ লাখ টাকা ও বিদ্যালয়ের ১৯ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান করেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য, আইনগত জটিলতার ফলে প্রধান শিক্ষক শরিফুল ইসলাম এ অনুষ্ঠান থেকে বিরত ছিলেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 158247895045500758

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item