নারী-শিশু ও প্রতিবন্ধীদের সহায়তায় ফুলবাড়ী থানা পুলিশের হেল্প ডেক্স উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশের উদ্যোগে নারী-শিশু ও প্রতিবন্ধীদের সহায়তার জন্য ‘সহায়তা কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
“মুজিব বর্ষের অঙ্গীকার” “পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে শনিবার সকাল ১১টায় ফুলবাড়ী থানায় নারী-শিশু ও প্রতিবন্ধীদের সহায়তার জন্য এই ‘সহায়তা কেন্দ্র উদ্বোধন করেন ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি মো: ফকরুল ইসলাম।
এ সময় ওসি ফকরুল ইসলাম বলেন, আমাদের সমাজে নারীরা বেশি হয়রানির শিকার হন। তখন ওই সকল নারী ও শিশুদের সঙ্গে স্বীকারোক্তিমূলক কথা বলতে হলে অন্যের দারস্থ হতে হয়।
সে ক্ষেত্রে এই সহায়তা কেন্দ্র আমাদের জন্য সুফল বয়ে আনবে। নারী-শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীরা সহজে যাতে সেবা পায় সেদিকে লক্ষ্য রেখে পুলিশ বাহিনী একযোগে কাজ করছে, এই ধারাবাহিকতায় ফুলবাড়ী থানা পুলিশ এই সেবা অব্যহত রাখবে। যাতে কেউ পুলিশ এর সেবা থেকে বঞ্চিত না হয়। জনগন যাতে সঠিক সেবা পায়,আমরা সেই লক্ষ্যে কাজ করছি।
তিনি বলেন, একজন অসহায় নারী যে কোনো সমস্যার শিকার হলে তারা পুরুষ মানুষের কাছে কথা বলতে লজ্জাবোধ করে। তাই তাদের সার্বিক সহযোগিতা করার জন্য আমাদের একজন নারী পুলিশ কর্মকর্তা ওই সহায়তা কেন্দ্রে দায়িত্ব পালন করবেন।
এ সময় উপস্থিত ছিলেন,ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহামুদুল হাসান, পিএসআই কমল,পিএসআই সাগর ও সার্ভিস ডেস্ক এর মোছাঃ রেজিয়া।

পুরোনো সংবাদ

হাইলাইটস 5323245789193028723

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item