বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে পার্বতীপুর ইয়ংস্টার চ্যাম্পিয়ন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 দিনাজপুরের পার্বতীপুরে বেলাইচন্ডী  ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৭ ফেব্রæয়ারী) বেলাইচন্ডী বাসস্ট্যান্ড সংলগ্ন সৈয়দপুর-পার্বতীপুর সড়কের পাশে মনপুরা মাঠে বিকেল ৩ টায় ওই  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে সৈয়দপুর ফুটবল একাডেমিকে টাইব্রেকারে ৫-৪ গোলে পরাজিত করে দিনাজপুরের পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।
বিকেল ৪ টা ৫ মিনিটে শুরু হয়  টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি। তীব্র উত্তেজনাপূর্ণ এ খেলায় দুইটি দলেই বেশ কয়েকটি গোলের সুযোগ পান। ৭০ মিনিটের খেলায় উভয় দলের খেলোয়াড়ই পাল্টাপাল্টি আক্রমন করে খেলেন।  তবে খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে পারেনি। ফলে খেলা গোল শুন্যভাবে শেষ হয়।
এ অবস্থায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। এতে পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব ৫- ৪ গোলে সৈয়দপুর ফুটবল একাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের গোলরক্ষক মো. শাওন। আর শ্রেষ্ঠ দলীয় অধিনায়ক হয়েছেন সৈয়দপুর ফুটবল একাডেমির মো. শিপন। এছাড়াও শ্রেষ্ঠ টীম ম্যানেজার নির্বাচিত হয়েছেন পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশীদ মামুন।
 খেলা পরিচালনা করেন রেফারি এস. এম. তরিক। আর সহকারি রেফারির দায়িত্ব পালন করেন নুরুজ্জামান ও মো. মোকারম হোসেন। খেলায় ধারাভাষ্যকার ছিলেন দিনাজপুরের বীরগঞ্জের মো. তইফুল ইসলাম তফু।
টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে সমাপণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন  এবং রানার্স-আপ ফুটবল দলের অধিনায়কদের  হাতে প্রাইজমানি হিসেবে যথাক্রমে ৫০ হাজার  টাকা ও ২৫ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।
 অনুষ্ঠানের পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের সভাপতি মো. আমজাদ হোসেন চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে প্রাইজমানি তুলে দেন। তিনি অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন।
এতে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সভাপতি এ. কে. এম. খুরশীদ আলম মজনু।
 সমাপনী অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আমিরুল মোমিনীন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. রুখশানা বারী রুকু, পার্বপতীপুর পৌরসভার সাবেক  চেয়ারম্যান মো. আব্দুল ওহাব সরকার, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন,সাংবাদিক,জনপ্রতিনধিরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের ফাইনাল খেলাটি বিপুল সংখ্যক নারী পুরুষ ক্রীড়ামোদী দর্শক  উপস্থিত থেকে উপভোগ করেন।
 সৈয়দপুরে পার্শ্ববর্তী  উপজেলা পার্বতীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি চতুর্থবারের মতো “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি ” শ্লোগানকে নিয়ে এ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে। গত ৩ জানুয়ারী থেকে শুরু হওয়া এ  ফুটবল টুর্ণামেন্টে রাজশাহী, সিরাজগঞ্জ, নওগাঁ, রংপুর, বগুড়া, গোবিন্দগঞ্জ, পার্বতীপুর ও সৈয়দপুরসহ মোট আটটি ফুটবল দল অংশ নেয়।                                         

পুরোনো সংবাদ

দিনাজপুর 7046661612749604285

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item