এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনা মামলায় গ্রেফতার হলেন ডোমারের প্রধান শিক্ষক

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে আলোচিত এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানীর মৃত্যুর ঘটনায় প্রধান শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে ডোমার থানা পুলিশ।
রোববার (৯ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাগডোকরা এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫৮) কে গ্রেফতার করেন ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান। এ বিষয়ে শিক্ষকের বিরুদ্ধে মৃত তৃষ্ণা রানীর বাবা দুলাল রায় হত্যার প্ররোচনার দায়ে মামলা নং-০৮, তারিখ-০৯/০২/২০ দায়ের করে।
উল্লেখ্য- গত ২ ফেব্রুয়ারী ওই বিদ্যালয়ের মেধাবী ছাত্রী এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানী রায় (১৫) প্রবেশ পত্রে বানিজ্য বিভাগের জায়গায় প্রধান শিক্ষকের অবহেলায় মানবিক বিভাগ আসে। তৃষ্ণা রানী এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষক ভীষন ভাবে তৃষ্ণাকে অপমান অপদস্ত করে স্কুল থেকে বের করে দেয়। শেষে নিরুপায় হয়ে বাড়ীতে এসে নিজ শোয়ার ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এই মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে একাধীক বার মানব বন্ধন, সড়ক অবরোধ, বিক্ষোভ করতে থাকে। ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3186887158013313906

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item