ডোমারে লোড আনলোড শ্রঃ ইউঃ আয়োজিত মেয়র দানু’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে উপজেলা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন আয়োজিত পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩১জানুয়ারি) সন্ধ্যায় ডোমার প্রেসক্লাব হলরুমে সংগঠনের সহ-সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী, সহ-সম্পাদক মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, প্রচার সম্পাদক আবু হোসেন, দপ্তর সম্পাদক শাহ্ আলম, কোষাধক্ষ্য খায়রুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।
পরে মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু’র সুস্থতা কামনাসহ দেশ ও জাতীর মঙ্গল কল্পে বিশেষ মুনাজাত পরিচালনা করেন, ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ঈমাম আলহাজ্ব মুফতি মাহমুদ বীন আলম।
উল্লেখ্য ডোমারের বিশিষ্ট শিল্পপতি, দানবীর, সদর ইউপি চেয়ারম্যান ও পৌরসভার মেয়র হিসাবে দীর্ঘ ৩৫ বছর ধরে সফলতার সাথে জন প্রতিনিধি হিসাবে দ্বায়ীত্ব পালন করে আসছেন। এ ছাড়াও উপজেলা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং রাজ- ৫৮৭ নামক সংগঠনের সভাপতি। গত সপ্তাহে তিনি হটাৎ অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গত বুধবার উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে যোগে ঢাকা ইউনাইটেট হাসপাতালে ভর্তি করা হয়। তার সুস্থতা কামনায় সংগঠনের সদস্যগণ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4567956353296071956

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item