ভাষা শহীদদের প্রতি ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: 
দিনাজপুরের ফুলবাড়ীতে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।
দিবসটি উপলক্ষে শহীদ বেদীতে পূষ্প অর্পণ ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক  মাতৃভাষা ও শহীদ দিবস পালন করেছে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব।
দিবসটি পালনে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ ও সাধারণ সম্পাদক মেহেদি হাসান উজ্জল এর নেতৃত্বে দিবসের প্রথম প্রহরে,সরকারী কলেজ কেন্দ্রীয় শহীদ মিনারের শহীদ বেদিতে পুষ্পার্ণ অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক দেশের পত্র প্রতিনিধি জাহাঙ্গীর আলম,সাংগঠনিক সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি মোঃ নাজমুল হাসান রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদনী বাজার প্রতিনিধি প্রভাষক শহীদুল ইসলাম,কোষাধ্যক্ষ দৈনিক গনমুক্তি প্রতিনিধি মোঃ মাহাবুর রহমান,কার্যকরী সদস্য সহকারী অধ্যাপক দৈনিক করতোয়া প্রতিনিধি শেখ সাবীর আলী,কার্যকরী সদস্য যায়যায়দিন প্রতিনিধি মোঃ রজব আলী,সদস্য দৈনিক পৃথিবী প্রতিদিন প্রতিনিধি মোঃ এহসান প্লুটো,সদস্য প্রভাষক নয়ন কুমার পিকেসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4588763984774598865

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item