ডিমলায় ধারালো অস্ত্র দিয়ে দ্বিতীয় স্ত্রীকে খুন করে পালালো পাষন্ড স্বামী

নীলফামারী প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি॥ ধারালো অস্ত্র দিয়ে দ্বিতীয় স্ত্রী মোহছেনা বেগমকে(৩৫) খুন করে পালিয়েছে পাষন্ড স্বামী মোফাজ্জল হোসেন(৪৫)। আজ বুধবার(২৬ ফেব্রুয়ারি/২০২০) আনুমানিক ভোর ৪টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের দুই ওয়ার্ডের ঠাকুরগঞ্জ হোসেনের মোড় গ্রামে।
নিহত মোহছেনা ওই গ্রামের বানার উদ্দিনের মেয়ে। পাষন্ড স্বামী মোফাজ্জল মন্ডল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বালুরঘাট গ্রামের সরু মন্ডলের ছেলে।
এলাকাবাসী জানায়, ২০ বছর আগে মোফাজ্জল নীলফামারীর ডিমলা সীমান্ত দিয়ে মাদকের চোরাকারবারি করার সময় প্রথম স্ত্রীর বিষয়টি গোপন করে মোহছেনাকে বিয়ে করে। কিন্তু কখনো জয়পুরহাট নিয়ে যায়নি। ফলে মোহছেনা বাবার বাড়িতেই স্বামীকে নিয়ে বসবাস করতো। তাদের ১৪ বছর ও ১১ বছরের  দুইটি মেয়ে সন্তান রয়েছে। ডিমলা সীমান্তে চোরাকারবারি বন্ধ হয়ে গেলে মোহছেনার স্বামী জয়পুরহাটে চলে গিয়ে সেখানেই চোরাকারবারি কাজ করতো। মাসে দুই দিনের জন্য স্ত্রীর এখানে এসে আবার জয়পুরহাট ফিরে যেতো।
এলাকাবাসীর মতে, এবার ৫ মাস পর ১০ দিন আগে মোহছেনার স্বামী জয়পুরহাট থেকে এখানে আসে।
মোহছেনার মা আছিয়া বেগম জানান, আমার মেয়ে পরকিয়া প্রেম করে এমন মিথ্যে অভিযোগ তুলে গত তিন দিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে কোন্দল চলছিল। ঘটনার দিন আজ বুধবার ভোর চারটার দিকে আমার মেয়ের আত্নচিৎকার শুনে আমি ঘর হতে বের হয়ে দেখি জামাই দৌড় দিয়ে পালিয়ে যাচ্ছে। ঘরে ঢুকে দেখি মেয়ের শরীর থেকে পানির স্রোতের মতো রক্ত বের হচ্ছে। 
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, স্বামী ও স্ত্রীর মধ্যে বনিবনা না থাকায় বুকের মধ্যে ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করে মোফাজ্জল। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 2172229181882252683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item