সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের পারিবারিক শয়নঘর থেকে অদুরী রাণী মহন্ত (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
জানা যায়, মঙ্গলবার রাতে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী গৃহবধূর মরদেহ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে বুধবার সকালে মরদেহের ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এক সন্তানের জননী আদুরী রাণী মহন্ত উক্ত গ্রামের বিশুরাম মহন্তের স্ত্রী। স্থানীয়রা জানান, বিশুরাম মহন্ত ঢাকাস্থ একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করে। সে বাড়িতে এসে ১০-১২ দিন আগে কর্মস্থলে চলে যায়। পারিবারিকভাবে বিশুরাম মহন্তের বাবা লালমোহন মহন্ত ও বিশুর মা প্রতিনিয়তই পুত্রবধু আদুরীর সঙ্গে ঝগড়া ও অত্যাচার করত। এরই একপর্যায়ে মঙ্গলবার দুপুরের দিকে আদুরী রাণী মহন্ত নিজের শয়নঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মর্মে পরিবারের পক্ষ থেকে প্রকাশ করে। আদুরী রাণী রংপুর সদরের কামাল কাছনা এলাকার গঙ্গারাম মহন্তের মেয়ে বলে এসআই রাজেন্দ্র মোহন চাকী জানান।
বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় আদুরী রাণীর স্বামী বিশুরাম মহন্তের পিতা লালমোহন মহন্ত থানায় একটি ইউডি মামলা করেছেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6168272195911204269

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item