সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি গ্রেপ্তার


তোফাজ্জল  হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ছয় মাসের সাজপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  গতকাল বুধবার সকালে শহরের গোয়ালপাড়ার বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
 গ্রেপ্তাতারকৃতরা হচ্ছে মো. রেজওয়ান (২২)  এবং মো. মাহফুজ হাসান ওরফে লিটন (২১)।
পুলিশ সূত্র জানায়, সৈয়দপুর শহরের গোয়ালপাড়ার মৃত, আরিফের  ছেলে মো. রেজওয়ান (২২) এবং একই এলাকার মো. নান্নুর  ছেলে মো. মাহফুজ হাসান ওরফে লিটন (২১)। গত ২০১৬ সালে তাদের দুইজনের বিরুদ্ধে সৈয়দপুর থানায় মাদক দুইটি আইনে মামলা হয়।
ওই মামলার পর পুলিশ  উল্রিখিত আসামিদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়। পরে তারা আদালত থেকে জামিন  বেরিয়ে এসে হয়ে পলাতক থাকে। তাদের অনুপস্থিতিতেই  বিজ্ঞ আদালত তাদের বিচার কার্য সম্পন্ন করেন।  আদালত উভয় আসামিকে ছয় মাস করে কারাদন্ড ও প্রত্যেককে এক হাজার টাকা করে অর্থদন্ড করেন। অনাদায়ে আরও এক মাস করে কারাদন্ড দেন। পরবর্তীতে আদালত থেকে পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।  ওই গ্রেপ্তারি পরোয়ানামুলে গতকাল বুধবার সৈয়দপুর উপপরিদর্শক  ও সেকেন্ড অফিনসার  মো. আরমান আলীর নেতৃৃত্বে অভিযান চালিয়ে ওই দুই আসামি তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গতকালই গ্রেপ্তারকৃত দুই আসামিকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আবুল হাসনাত খান সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।     

পুরোনো সংবাদ

হাইলাইটস 7786900864392263591

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item