অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীকে সৈয়দপুর বিমানবন্দরে সংবর্ধনা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি)  অধিনায়ক আকবর আলী তাঁর গ্রামে বাড়ি রংপুরে যাওয়ার উদ্দেশ্যে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি উড়োজাহাজে দুপুর সাড়ে ১২টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেন। এ সময় সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ প্রথমে তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।
এ সময় উপজেলা প্রশাসনের কোর্ট পিন ও টাই পড়িয়ে দেওয়া হয় বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলীকে । এ সময় বিমানবন্দরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান,সৈয়দপুর ইন্টারনাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাবু,সহ রংপুর ও সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, শহরের বিভিন্ন ক্রিকেট ক্লাবের কর্মকর্তা ও ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন। এ সময় “আকবর ভাই, আকবর ভাই” ধ্বনিতে পুরো সৈয়দপুর বিমানবন্দর চত্বর প্রকম্পিত করে  তোলেন ভক্ত ও ক্রীড়ামোদীরা।
 এ সময় বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে থাকা  শত শত ক্রিকেটমোদী দর্শককে হাত নেড়ে অভিনন্দন জানান  অধিনায়ক আকবর আলীকে। ভিড় ঠেলে গাড়িতে ওঠার আগে সবার উদ্দেশে তিনি বলেন- ‘আবার দেখা হবে, কথা হবে’। তবে মানুষের  প্রচন্ড ভিড়ের কারণে তিনি আর  কোনো কথা বলতে পারেননি। ক্রীড়ামোদী দর্শক ও ভক্তদের ভিড় সামলাতে সৈয়দপুর বিমানবন্দরের আইনশৃংখলার দায়িত্ব পালনকারীদের হিমশিম খেতে হয়েছে। পরে সড়ক পথে তিনি রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।                 

পুরোনো সংবাদ

নীলফামারী 6532131412247980796

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item