দুদক রংপুর বিভাগীয় পরিচালকের সঙ্গে সৈয়দপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 দুর্নীতি দমন কমিশনের (দুদক) রংপুর বিভাগীয় কার্যালয়েরপরিচালকের সঙ্গে নীলফামারীর সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) বিকাল তিনটায় শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের অফিস কক্ষে ওই মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মো. নজরুল ইসলাম।
মতবিনিময় সভার শুরুতেই দুদক রংপুর বিভাগীয় কার্যাালয়ের পরিচালক মো. আব্দুল করিম  সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সদস্যদের সঙ্গে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। 
এ সময় তিনি দুর্নীতি প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে প্রতিরোধ কমিটির সদস্যদের আরো ব্যাপক কর্মসূচি গ্রহনের আহবান জানান। এছাড়াও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে সততা সংঘ ও সততা স্টোরের কার্যক্রমকে আরো গতিশীল করার প্রতি গুরুত্বারোপ করেন দুদক  রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আব্দুল করিম।
মতবিনিময় সভায় সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক, সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু এবং সদস্য নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার,  সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক সাকির হোসন বাদল, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম ও  লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা উপস্থিত ছিলেন।
একই দিন এর আগে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পুনর্গঠিত কমিটির প্রথম সভাও অনুষ্ঠিত হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5995538713255138615

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item