পঞ্চগড়ে ভাষা সৈনিক সুলতান বই মেলার উদ্বোধন


সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়:

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পঞ্চগড়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ভাষা সৈনিক সুলতান বইমেলা। পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে জেলা প্রশাসন এই বই মেলার আয়োজন করে। শুক্রবার বিকেলে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে বই মেলার উদ্বোধন করেন। 

এসময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, আব্দুল আলিম খান ওয়ারেশী, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেহানুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন, জেলা পরিষদ সদস্য আকতারুন নাহার সাকী, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি সফিউল্লাহ রিপনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মেলায় স্থানীয় ও জাতীয় লেখকদের নতুন ও পুরনো বই নিয়ে ২২ টি স্টল অংশ নিয়েছে। প্রতিদিন মেলার মঞ্চে থাকবে সাংস্কৃতিক ও নাট্যানুষ্ঠান। এছাড়াও সপ্তাহব্যাপী বই মেলায় থাকছে মাতৃভাষা ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 1595175337128321934

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item