প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া শাহপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও  হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে  মানববন্ধন ও  প্রতিবাদ সমাবেশ করছে শিক্ষকরা। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ হয়।
 প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মুশরুত পানিয়ালপুকুর সপ্রাবির সহকারী শিক্ষক মোঃ রউফুল ইসলাম, প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ,এন,মাহমুদ শরীফ, সদ্য সরকারী শিক্ষক সমিতির সভাপতি এইচ,এম, আনোয়ারুল ইসলাম, সদ্য সরকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হেদায়েত হোসেন, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোঃ আজাহারুল ইসলাম, কিশোরগঞ্জ কেন্দ্রীয় সপ্রাবির সহকারী শিক্ষক তাহেরা দিল আফরোজ, কেশবা মডেল সপ্রাবির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।  উল্লেখ্য যে, গত ২১/১/২০২০ ইং তারিখে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে প্রধান শিক্ষকের উপর হামলা চালায়  ওই বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির  সভাপতি শাহ মো: মুরিদ রুবেল ও তার সাঙ্গপাঙ্গরা, এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় তিনজনকে এজাহার নামীয় ও অঙ্গাত কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করে। কিশোরগঞ্জ থানার মামলা নম্বর ১০।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অরি রশিদ বলেন, মামলার মুল আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আসায় তাঁদের গ্রেফতার করা সম্ভব নয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1792458471905308607

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item