ঠাকুরগাঁওয়ে ভালোবাসা দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি : ভালোবাসা দিবসে ঠাকুরগাঁওয়ে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের আয়োজনে শহরের ফ্রিড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

প্রতিযোগিতায় ফ্রিড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন ৮০ জন সুবিধাবঞ্চিত শিশু অংশগ্রহন করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি। এছাড়াও বক্তব্য দেন, স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের সভাপতি তানভীর হাসান রিদয়, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম। এসময় স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও ফ্রিড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতনের প্রধান শিক্ষক মাসহুরা বেগম হুরা। 

প্রতিযোগিতায় প্রথম স্থান পান শাহারিয়ার রহমান তামিম, দ্বিতীয় স্থান পান সুঈন শাহরিয়ার খান ও তৃতীয় স্থান পান বন্যা আক্তার। 

সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 1771303377444920229

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item