হরিপুরে গুটি কয়েক স্থানীয় যুবকদের নেতৃত্বে চলছে জুয়া খেলা

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী বাজার টেংরিয়া, ঝারবাড়ি, দিলগাঁও, কাঁঠালডাঙ্গী গুচ্ছগ্রাম পারা পুকুর এলাকায় গুটি কয়েকজন  স্থানীয় যুবকদের নেতৃত্বে দেদারসে চলছে জুয়া খেলা।
যে কোনো ব্যাক্তি, কম আর ভারি বয়সের হোক না কেনো সবাই জুয়া খেলার কাছাকাছি গেলে তার জন্য রয়েছে নির্ধারিত পরিমান অনুযায়ী টাকা বরাদ্দ।
আর এ টাকা দেয় খেলা পরিচালনা কমিটির লোকজন বলে জানান মানিক নামে এক যুবক।
সরেজমিনে জুয়া খেলার তথ্য সংগ্রহ করতে গেলে আমাদের প্রতিবেদককে জুয়া খেলার কাছে যেতে বাধা দেয় জুয়া খেলা পরিচালনা কমিটির লোকজন।
প্রতিদিন সময় বেলা ১১টার পর একই জায়গায় সবাই মিলিত হয় কাঁঠালডাঙ্গীবাজারে। এরপর  জুয়া খেলার আসরে শুরু করে খেলা, খেলার আসর থেকে জায়গা বিশেষে রয়েছে তাদের লোকজন। এই লোকজন পুলিশ আসলে ফোনের মাধ্যমে জানান দেয়।
সারাদিন তাস দিয়ে কয়েক রাউন্ড খেলা চলে, প্রতি রাউন্ড খেলার সময় লাগে ৫ থেকে ৭ মিনিট। রাউন্ড প্রতি ২ হাজার টাকা দিতে হয় খেলা পরিচালনা কমিটিকে বলে জানান এক জুয়াড়ী।
সূত্রে জানা গেছে, কাঁঠালডাঙ্গী হঠৎপাড়া গ্রামের তরিকুল নামে একজন মোটরসাইকেল বন্ধক ও টেংরিয়া গ্রামের হুমায়ূন নামে এক যুবক ঘর র্নিমানের ইট বন্ধক দিয়ে জুয়া খেলায় অংশগ্রহণ করেছে বলে জানা গেছে।
অভিযোগ রয়েছে ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের দু-এক গ্রাম পুলিশের বিরুদ্ধে যারা প্রতিদিন যায় পরিমান অনুযায়ী টাকা নিয়ে আসে।
স্থানীয় সচেতন ব্যাক্তিদের অভিযোগ, এভাবে দিন দিন জুয়া খেলা এলাকায় চলতে থাকলে গ্রামের যুবসমাজ ধংসের মুখে চলে যাবে।


পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3505076811265945784

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item