সৈয়দপুরে প্রত্যাশা ’৮৬ এর উদ্যোগে দুস্থদের মাঝে ৫শ’ শীতবস্ত্র বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬ এর উদ্যোগে অসহায়, গরীব ও দুস্থদের মাঝে পাঁচ শ’ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারী) বিকেলে স্থানীয় রেলওয়ে মুর্তজা মিলনায়তনে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রত্যাশা - ’৮৬ সংগঠনের সভাপতি ডা. এস এম মাহবুব জামিল। এতে স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ এম এ মোবিন সরকার। 
 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মন্ত্রী পরিষদ বিভাগ এর উপ সচিব ফিরোজ আহম্মেদ, গণ ইঞ্জিনিয়ার আলহাজ্ব মো. গোলাম মোস্তফা ও প্রত্যাশা ’৮৬ এর সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. করিম উদ্দিন। 
 অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন প্রত্যাশা  ’৮৬ কল্যাণ তহবিলের আহবায়ক মো. মমতাজ মিন্টু, প্রচার সম্পাদক  মো. রবিউল ইসলাম, রোটারী  ক্লাব অব সৈয়দপুরের সাধারণ সম্পাদক রোটারিয়ান  মো. মাহফুজার রহমান রুবেলসহ অনান্য সদস্যবৃন্দ। 
  আয়োজন সংগঠন প্রত্যাশা  ’৮৬ এর সাংগঠনিক সম্পাদক শেখ মো. শহিদুল হক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
 অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার বিভিন্ন এলাকার অসহায়,গরীব ও দুস্থদের মাঝে পাঁচ শত কম্বল বিতরণ করা হয়েছে। 
 প্রসঙ্গত, প্রত্যাশা ’৮৬ হচ্ছে সৈয়দপুরের একটি সামাজিক সংগঠন।  মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএস সি) পরীক্ষার ১৯৮৬ সালের বন্ধুদের সমন্বয়ে গঠিত হয় এ সামাজিক সংগঠনটি। এ সংগঠনটির মূলতঃ সৈয়দপুরস্হ আশেপাশের স্কুলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৮৬ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (এসএসসি) উত্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়। পরবর্তীতে তারা বিভিন্ন উচ্চ শিক্ষা নিয়ে আজ দেশে বিদেশে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত রয়েছে। তারা নিজ নিজ কর্মক্ষেত্রে সুনামের সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি নানাভাবে দেশ ও মানুষের সেবামূলক কাজ করে আসছেন। তারা নিজ নিজ পেশাগত কারণে দেশে ও বিদেশী বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও সৈয়দপুরের মানুষের কল্যাণে নানা রকম সামাজিক কাজ করে আসছেন। এর আগে তারা গরীব রোগীদের ফ্রি ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসা  সেবা ও ঔষধ বিতরণ করেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4712063338055813032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item