সৈয়দপুরে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেমের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি:
রেলওয়ের অবসরপ্রাপ্ত টিকিট কালেক্টর (টিটি)  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব  আবুল কাশেম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . রাজিউন)।
তিনি আজ (রোববার) সকালে নীলফামারীর  সৈয়দপুর শহরের কুন্দলস্থ নিজ বাসভবনে মারা যান । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
আজই বাদ নামাজে আছর সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমে জানাজার নামাজ  অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে সংরক্ষিত নারী সংসদ রাবেয়া আলীম,সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও  সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারণ সম্পাদক এম এ করিম মিষ্টার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. একরামুল হক শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম আলহাজ্ব আবুল কাশেম ছিলেন সৈয়দপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক সৈয়দপুর বার্তার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আবু-বিন-আজাদ রতন,সৈয়দপুর সরকারি কলেজের গ্রন্থাগারিক হোসনে আরা, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের সহকারি গ্রন্থাগারিক গুলশান আরা লাকীর বাবা এবং সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহেফুল ইসলাম ও ব্যবসায়ী মো. জাকির হোসেন মেননের শ্বশুর।



পুরোনো সংবাদ

নীলফামারী 2465171307308403639

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item