পিইসি ও জেএসসি পরীক্ষায় সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ঈর্ষণীয় সাফল্য

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:
  এবারের (২০১৯ সাল) প্রাথমিক শিক্ষা সমাপণী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)  পরীক্ষায় নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা ঈর্ষণীয় সাফ্য দেখিয়েছে।
উল্লিখিত দুইটি পরীক্ষায় এ শিক্ষা প্রতিষ্ঠানটির বাংলা ও ইংলিশ উভয় ভার্সনের শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।
 কলেজের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এবারের পিইসি পরীক্ষায় শিক্ষা প্রতিষ্ঠানটি থেকে ১৮৯ জন পরীক্ষার্থী  অংশ নেয়। পাশের হার শতভাগ। আর উত্তীর্ণদের মধ্যে জিপিএ - ৫ পেয়েছে ১৮১ জন।
অন্যদিকে, জেএসসি পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২১২ জন। উত্তীর্ণ হয়েছে শতভাগ। উত্তীর্ণদের ৯৯ জন পরীক্ষার্থী পেয়েছে জিপিএ- ৫ ।
গত মঙ্গলবার ঘোষিত এবারের জেএসসি ও পিইসি পরীক্ষায় ঈর্ষণীয় ফলাফলে প্রতিষ্ঠানের অধ্যক্ষসহ  উত্তীর্ণ শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকারা আনন্দ উল্লাসে ফেটে পড়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্ণেল মো. সাজ্জাদ হোসেন পিএসসি তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এই  কৃতিত্বপূর্ণ সাফল্যের পিছনে সকল শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের অবদানের রয়েছে। এর জন্য তিনি প্রতিষ্ঠান প্রধান হিসেবে সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। আগামীতেও সাফল্যের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি। আর এ জন্য  তিনি সকলের সার্বিক সাহায্য-সহযোগিতার আহ্বান জানান। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8494884257022800823

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item