পীরগাছায় ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন দুই মাদক ব্যবসায়ী

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় রফিকুল ইসলাম নামে এক পল্লী পশু চিকিৎসককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছেন পেশাদার দুই মাদক ব্যবসায়ী।
মোবাইল কলের সূত্র ধরে তাদের গ্রেপ্তারের পর বৃহস্পতিবার দুপুরে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার দুজন হলেন ফারুক মিয়া (৩৮) ও বাবলু মিয়া (২৭)। তাঁরা দুজনই উপজেলার অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামের বাসিন্দা। অপর দিকে পল্লী পশু চিকিৎসক রফিকুল ইসলাম একই ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামের হায়াত উল্যা মুন্সির ছেলে।
থানা পুলিশ জানায়, গত বছরের ২০ ডিসেম্বর অজ্ঞাত একটি কল থেকে জানা যায় উপজেলার অন্নদানগর বাজারে একটি চায়ের দোকানে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির ব্যাগে ইয়াবা রয়েছে। তিনি ইয়াবা ব্যবসা করেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তার ব্যাগ তল্লাশী করে সাত পিস ইয়াবাসহ তাকে আটক করে। এ সময় তাকে জিজ্ঞাবাসাদ করে পুলিশের সন্দেহ হলে ঘটনাস্থলেই রফিকুল ইসলামকে ছেড়ে দেয়। পরে তাকে ফাঁসাতে যার নাম্বার থেকে কল এসেছিল তাকে খুঁজতে থাকে পুলিশ। অবশেষে বুধবার রাতে উপজেলার অন্নদানগর থেকে ফারুক ও বাবলু মিয়াকে আটক করা হয়। এ এসময় তাঁরা পূর্বশত্রুতার জের ধরে ইয়াবা দিয়ে রফিকুল ইসলামকে ফাঁসানোর কথা স্বীকার করেন।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘গ্রেপ্তারকৃত দুজন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে পীরগাছা থানায় মাদকসহ চারটি মামলা রয়েছে। মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় তারা রফিকুল ইসলামকে ফাঁসানোর চেষ্টা করেন। এ ঘটনায় মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 5891893895687433578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item