রেল কর্মচারীর মহানুভাবতা ট্রেন যাত্রীর হারিয়ে যাওয়া ফোন ও পার্স উদ্ধার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
রেল কর্মচারীর মহানুভাবতার কারণে একজন মহিলা ট্রেন যাত্রী ফিরে পেল তার হারিয়ে যাওয়া স্মার্ট ফোন ও পার্স। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে চিলাহাটি-ঢাকা’র মধ্যে চলাচলকারী যাত্রীবাহী আন্তঃনগর “নীল সাগর এক্সপ্রেস” ট্রেনে।
চিলাহাটি থেকে ঢাকাগামী ৭৬৬ নম্বর যাত্রীবাহী আন্তনগর “নীল সাগর এক্সপ্রেস” ট্রেনটি শান্তাহার ষ্টেশনে গিয়ে পৌছালে সেখান থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ট্রেনের “ছ” নম্বর বগিতে ওঠে নিশিতা নামের একজন মহিলা যাত্রী। সাথে ছিল তার মা। ট্রেনে উঠে মহিলা যাত্রী নিশিতা দেখতে পায় যে, তার সাথে থাকা স্মার্ট মোবাইল ফোন ও পার্স হারিয়ে গেছে।
যার মধ্যে একটি স্মার্ট ফোনসহ কিছু টাকা ও মূল্যবান কাগজপত্র ছিল। বিচলিত ট্রেন যাত্রী তাৎক্ষনিক ভাবে ঘটনাটি ট্রেনে কর্তব্যরত কন্ডাকটর গার্ড মোঃ শহিদুল ইসলামকে জানান। কন্ডাকটর গার্ড বিস্তারিত জানার পর ট্রেনে কর্তব্যরত রেল কর্মচারীদের সাথে নিয়ে তৎপরতা চালিয়ে অনেক খোজা-খুজির পর ট্রেনের এসি (শীতাতপ নিয়ন্ত্রিত) বগি থেকে স্মার্ট ফোন ও পার্সটি উদ্ধার করে উর্পযুক্ত প্রমানসহ মহিলা ট্রেন যাত্রী নিশিতার হাতে হস্তান্তর করেন। রেল কর্মচারী শহিদুল ইসলামের এই মহানুভাবতার কথা দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে এবং তিনি প্রশংসিত হন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 390050365710676648

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item