নীলফামারী ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষক কর্মচারীদের মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীতে অনিয়ম দূর্নীতির অভিযোগে অধ্যক্ষের অপসারণ দাবি করে মানববন্ধন করেছে ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের শিক্ষক কর্মচারীরা। আজ সোমবার(১৩ জানুয়ারি/২০২০) দুপুরে জেলা শহরের চৌরঙ্গী মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা দেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক আ ক ম মিজানুর রহমান, তিমির কুমার বর্মন, ফাতেমা বেগম, সীমা পারভীন, ভুবন মোহন তরফদার প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের অতীত সুনাম রয়েছে।
কিন্তু প্রতিষ্ঠানটির বর্তমান অধ্যক্ষ মেজবাহুল হক ২০১৬ সালে অবৈধ পন্থায় নিয়োগ নিয়ে সে সুনাম ক্ষুন্ন করেছেন। তারা অভিযোগ করে বলেন, অধ্যক্ষ মেজবাহুল হক কর্মরত শিক্ষক কর্মচারীদের সঙ্গে অশালীন আচরণ করেন। তার এমন অসালিন আচরণ থেকে বাদ পড়েন না নারী শিক্ষক কর্মচারীরা।
অকারণে তিনি ক্লাশ শেষে নারী শিক্ষকদের অফিস সময় বাদেও বসিয়ে রাখেন। এছাড়া পরিচালনা কমিটির অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানের বিভিন্ন আয়ের টাকা খেয়াল খুশি মাফিক ভাউচার দেখিয়ে ব্যয় করছেন। নীতিমালা অনুযায়ী সঠিক হিসাবের জন্য কোন ক্যাশ বই ব্যবহার করছেন না। তিনি সেচ্ছাচারী কায়দায় প্রতিষ্ঠানের অর্থ তছরুপ করেছেন। অবিলম্বে অধ্যক্ষ মেজবাহুল হকের অপসারণ দাবি করেন তারা।
অধ্যক্ষ মেজবাহুল হক শিক্ষকদের অভিযোগ অস্বীকার করে বলেন, কিছু শিক্ষক নিজ স্বার্থ চরিতার্থে মিথ্যা এবং বানোয়াট অভিযোগ তুলে আমাকে হেয় করার অপচেষ্টায় লিপ্ত হয়েছেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 8211822985859882325

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item