নীলফামারীতে বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলার বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
রবিবার(৫ জানুয়ারি/২০২০) জেলা সদরের চওড়া বড়গাছা ইউনিয়নের মোহাম্মদিয়া হাফেজিয়া মাদরাসায় ৩০জন ছাত্রকে কম্বল বিতরণ করেছে সরকারী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র(টিটিসি)।
এসময় উপস্থিত ছিলেন টিটিসির অধ্যক্ষ প্রকৌশলী জিয়াউর রহমান, টিটিসির প্রধান প্রশিক্ষক মশিউর রহমান, প্রশিক্ষক মাজেদুল ইসলাম, সাংবাদিক নুর আলম, মাজেদুর রহমান ও হাফেজিয়া মাদরাসার ইমাম আবু বকর ছিদ্দিক। অধ্যক্ষ জিয়াউর রহমান জানান, প্রতিষ্ঠানের সকলের সহযোগীতায় মাদরাসায় ৩০জনের জন্য একটি কম্বল দেয়ার ব্যবস্থা করা হয়।

অন্যদিকে রোটারী ক্লাব অব বুড়িগঙ্গা ও রোটারী ক্লাব অব সৈয়দপুর এর যৌথ উদ্যোগে পাঁচশত দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিকেলে পৌরসভা সড়কে রোটারী চক্ষু হাসপাতাল চত্বরে ওই কম্বল বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) রুহুল আমিন ও অতিরিক্ত পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল।
রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি ডা. এনামুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান প্রফেসর আলহাজ্ব ডা. শরিফুল আলম চৌধুরী, রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সেক্রেটারী রোটারিয়ান মাহফুজার রহমান রুবেল, রোটা. দেলোয়ার হোসেন, রোটা. আলহাজ্ব মো. বাবুল হোসেন, রোটা. শামীম চৌধুরী,  রোটা. শাহ্ মো. খালেকুজ্জামান বুলু,  রোটা. মোখছেদুল ইসলাম চৌধুরী, রোটা. কোহিনুর সিদ্দিকা,  রোটা. আহমেদা ইয়াসমিন ইলা প্রমূখ। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 6507388355448000236

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item