স্বেচ্ছাসেবক লীগে দুর্নীতিবাজদের ঠাঁই হবে না-নীলফামারীতে নির্মল রঞ্জন গুহ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ॥ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা নিরলশভাবে কাজ করে যাব। স্বেচ্ছাসেবক লীগে কোনো দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারীদের ঠাঁই হবে না। দলের প্রত্যেক নেতাকর্মীকে এ বিষয়ে সচতেন থাকতে হবে। সেবা,শান্তি,প্রগতি এই তিনটি বিষয় ধারণ করে স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেক কর্মীকে জনগণের জন্য নিষ্ঠার সাথে কাজ করতে হবে। 
আজ বুধবার(২২ জানুয়ারি/২০২০) বিকালে নীলফামারী শিল্পকলা একাডেমী হলরুমে কর্মী সভা,সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিববর্ষ ঘিরে তিনি সকল নেতাকর্মীকে জাতির পিতার আদর্শ ধারন করার আহবান জানিয়ে বলেন, পিতার আর্দশ ধারন করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধন্য পিতার ধন্য কন্যা হয়েছেন। বঙ্গবন্ধু আমাদের বাংলাদেশ দিয়েছেন।
আর তার কন্যা শেখ হাসিনা আমাদের দেশের মানুষের ভাগ্য  উন্নয়নে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশের মহাসড়কে নিয়ে গেছেন। আজকে বাংলাদেশে সর্বক্ষেত্রে  উন্নয়ন। দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত জঙ্গীমুক্ত ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিম, সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা, সাবেক যুগ্ন ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইনামে খুদা জুলু, জেলা পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহিদ মাহমুদ, জেলা সংস্কৃতিজোটের আহবায়ক আহসান রহীম মঞ্জিল প্রমুখ।
কর্মী সভা শেষে স্বেচ্ছাসেবকলীগের নবাগত সভাপতি ও সাধারন সম্পাদককে সংবর্ধনা প্রদান করে জেলা স্বেচ্ছাসেবকলীগ। এরপর মুজিববর্ষ ঘিরে সেচ্ছাসেবক লীগের পক্ষে নীলফামারীতে ৫০০ কম্বল বিতরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2196517915383834998

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item