জলঢাকায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারীদের কর্মবিরতি

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ১৩-১৬ গ্রেডের কর্মচারীদের কর্মবিরতি পালন করা হয়েছে। আজ সোমবার বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি জলঢাকা উপজেলা শাখার আয়োজনে সকাল ৯ টা থেকে ১১টা পর্যন্ত দুই ঘন্টা ব্যাপী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় চত্বরে এ কর্মবিরতি পালন করা হয়। উপজেলা বাকাসস এর সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে
এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ ডিউএ মিজানুর রহমান, হরিপদ রায় প্রিতম প্রমুখ।
বক্তারা জানায়, কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তনের জন্য বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ২০০১ সাল থেকে দাবী করে আসলেও অদ্যাবধি পর্যন্ত পদবী পরিবর্তন হয়নি।
মাননীয় প্রধানমন্ত্রী বিগত ১৯/০৬/২০১১ সালে পদবী পরিবর্তন সংক্রান্ত সার সংক্ষেপ অনুমোদন দিলেও তা বাস্তবায়ন করা হচ্ছেনা। এছাড়া জেলা প্রশাসকের সম্মেলনে ৮বার প্রস্তাব গৃহীত হলেও এবং জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গঠিত স্থায়ী কমিটির বিভিন্ন সময়ে সুপারিশ থাকা সত্বেও উক্ত কার্যালয়ের কর্মচারীদের দাবী আদায় হয়নি। বার বার আশ্বাস দিয়ে দাবী আদায় না হওয়ায় আমরা এ পৃথক পৃথক কর্মসূচি ঘোষণা করেছি। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারি কমিশনার ভুমি অফিসের কর্মচারি গন কর্মবিরতি পালন করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6912805387504449736

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item