ডোমারের কেতকীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

এ.আই.পলাশ.চিলাহাটি প্রতিনিধি: নীলফামারী জেলা ডোমার উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের কেতকীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেতকীবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক (দিপু), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি শরিফুল ইসলাম, সাংবাদিক এ.আই.পলাশ, সহ –শিক্ষিকা কেমি আক্তার, জেমি আক্তার। উক্ত মা সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি গন তাদের বক্তব্য প্রদান শেষে, কেতকীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মারহামা হক ডেইজি-তার শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও মা-বাবাদের প্রতি শিক্ষার বিভিন্ন করনীয় দিক নিয়ে পরামর্শ প্রদান করেন। প্রধান শিক্ষিকা বলেন, “২০২০ সালকে মুজিববর্ষ ঘোষনা করে মাননীয় প্রধানমন্ত্রী।
” সেই আলোকিত দিক তুলে ধরে ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের নিয়ে সম্বনয় করার ঘোষনা দেন। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, “ফোন কল বা মেসেজ দিলেই আপনারা স্কুলে এসে আমার সঙ্গে যোগাযোগ করবেন। বর্তমান সরকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে উপবৃত্তির টাকা বৃদ্ধি করেছে এবং ছাত্র-ছাত্রীদের পোশাক বাবদ ২০০০টাকা  সহ স্কুলের ব্যাগ প্রদান করা হবে। সরকার আপনাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার ব্যায় বহন করছে।শুধু আপনারা আপনাদের নিজ দায়িত্বে ছেলে-মেয়েদের পরিষ্কার-পরিচ্ছন্ন করে প্রতিদিন বিদ্যালয়ে পাঠাবেন।” বর্তমানে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ২৭০জন ছাত্র-ছাত্রী রয়েছে। শিক্ষার মানকে আগামিতে আরো বেগবান করার লক্ষ্যেই এই মা সমাবেশ অনুষ্ঠিত করা হয়। উক্ত মা সমাবেশের সঞ্চালনার দায়িত্বে পালন করেন, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সহ-শিক্ষক জিকরুল আলম পলাশ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4442950950509124449

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item