ডোমারে প্রভাষক জাকির প্রধানের স্বরণ সভা

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে রিপোর্টার্স ইউনিটির সদস্য সাংবাদিক প্রভাষক জাকির প্রধানের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪জানুয়ারি) বিকালে উপজেলার বামুনিয়া ইউনিয়নের বারবিশা গ্রামের প্রধান পাড়ায় সাবেক শিক্ষক এবিএম নাদিরুজ্জামান বরকতের সভাপতিত্বে গোমনাতী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, মরহুমের ভাই সাইদুর রহমান প্রধান বাবুল, মোস্তফা ফারুক প্রধান, মোস্তফা ফিরোজ প্রধান, নূর উছ-ছালেহীন প্রধান শামিম, জাহিদুল আলম প্রধান রফিক, শিক্ষক তোবারক হোসেন, বীমা কর্মকর্তা মজিবর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।
এ ছাড়াও মরহুমের বোন বিথী প্রধান, স্ত্রী তৌহিদা জ্যোতি, কন্যা আকা ও জারাসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন, প্রধান পাড়ায় জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ মাওঃ নূর আলম।     
উল্লেখ্য- গত ১১জানুয়ারী সকাল ৭টায় জাকির প্রধান পৌর এলাকার থানা পাড়ায় তার নিজবাস ভবনে ইন্তেকাল করেন। বাদ যোহর ডোমার কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে প্রথম জানাজ শেষে বাদ আসর তার গ্রামের বাড়ী বামুনিয়া প্রধান পাড়ায় দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়। তিনি ওই গ্রামের মৃত শামসুল এরফানের ৪র্থ পুত্র। দেবীগঞ্জ মহিলা কলেজের প্রভাষক ও ডোমার রিপোর্টার্স ইউনিটির সদস্য, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করেন।  মৃত্যু কালে তার বয়স ছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, ২কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
#

পুরোনো সংবাদ

নীলফামারী 4569829862307380300

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item