পার্বতীপুরের সহকারী কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

এম এ আলম বাবলু, পার্বতীপুর।
দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব আবু তাহের মোঃ সামসুজ্জামান পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হওয়ায় দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে অত্যান্ত দক্ষতার সাথে পার্বতীপুরে দায়িত্ব পালন করে আসছেন। মাদক নিয়ন্ত্রনসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে জেল- জরিমানা দিয়ে অপরাধ প্রবনতা রোধে বলিষ্ঠ ভূমিকা রেখে চলেছেন।
অত্যান্ত ভদ্রজন হিসেবে এলাকার  মানুষের মাঝে তার সুনাম  ও খ্যাতি ছড়িয়ে পড়েছে। সম্প্রতি তিনি সহকারী সচিব থেকে সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার পক্ষ থেকে এক বিশেষ অনুষ্ঠানে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
শুক্রবার বিকেলে পার্বতীপুর উপজেলার পৌর শহরের হলদীবাড়ী রেলওয়ে কলোনীতে অনুষ্ঠিত এক বিশেষ অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব আবু তাহের মোঃ সামসুজ্জামান এর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিনের পার্বতীপুর প্রতিনিধি এম এ আলম বাবলু। এ সময় তাঁর পাশে ছিলেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব মোছাঃ শাহনাজ মিথুন মুন্নি। ফুলেল শুভেচ্ছা জানানোর সময় জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত অতিথি বৃন্দ করতালি দিয়ে তাঁকে সম্মানিত করেন। ফুলেল শুভেচ্ছা জানানোতে সহকারী কমিশনার (ভূমি) জনাব আবু তাহের মোঃ সামসুজ্জামান জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সদস্যদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও অভিনন্দন জানান।
উল্লেখ্য যে, বর্তমানে কর্মরত পার্বতীপুর উপজেলা প্রশাসনের দুই কর্ণধর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোছাঃ শাহনাজ মিথুন মুন্নি ও সহকারী কমিশনার (ভূমি) জনাব আবু তাহের মোঃ সামসুজ্জামান অত্যান্ত স্বচ্ছতা ও দক্ষতার সাথে প্রশাসনিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে এলাকার মানুষের কাছে সম্মানিত হয়েছেন এবং ভূয়সি প্রশংসা কুরিয়েছেন। সম্প্রতি সহকারী কমিশনার (ভূমি) সিনিয়র সহাকারী সচিব পদে পদোন্নতি পাওয়ায় শুধু জেজেডি ফ্রেন্ডস ফোরামই নয় বিভিন্ন মহল থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1003308242221833764

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item