নবাবগঞ্জে শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে অভিভাবক সমাবেশ

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ (দিনাজপুর) প্রধিনিধি: 

দিনাজপুরে নবাবগঞ্জে শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার (২১ জানুয়ারি) অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষার্থীদের মধ্যে যেসকল শিক্ষার্থী পিছিয়ে রয়েছে তাদের এগিয়ে নিতে এবং অভিভাবকদের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য এ সমাবেশের আয়োজন করা হয়।

নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী দিলীপ কুমারের সভাপতিত্বে সকাল সাড়ে ১০ ঘটিকায় বিদ্যালয়ের মিলনায়তনে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাাজমুন নাহার ও বিশেষ অতিথি উপজেলা একাডেমী সুপার ভাইজার মোঃ শফিকুল আলম ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম ও অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান।

বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার বলেন,  আজকের শিক্ষার্থীরা আগামী দিনে পরিবার,সমাজ, রাষ্ট্রের সকল সেক্টরে দায়িত্ব পালন করবে এবং দেশকে এগিয়ে নেবে তাই শিক্ষার্থীদের গুনগত শিক্ষা অর্জনের কোন বিকল্প নেই।  এছাড়া মাদক ও বাল্য বিবাহের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পদক্ষেপকে স্বাগত জানিয়ে অভিবাবকদের সচেষ্ট হওয়ার পরামর্শ দেন  ও পাইলট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিটি ক্লাস রুমে সিসি ক্যামেরার আওতায় এনে সেটি তিনি তার নিজ কার্যলয়ে থেকে তদারকি করবেন এবং এটি আগামী এক সপ্তাহের মধ্যে চালু করার ঘোষণা দেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 831958417763739844

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item