বেলঘাট উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ১ নং জয়পুর ইউ,পি'র বেলঘাট উচ্চ বিদ্যালয়ে ২৬ জানুয়ারি রবিবার ষষ্ঠ শ্রেণির ভর্তিকৃত ছাত্রছাত্রীদের নবীন বরণ ও ২০২০ ইং- সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সূচি অনুযায়ী সভাপতি ও প্রধান শিক্ষকের অনুমতিক্রমে সকাল ১১ টায় পবিত্র গীতা পাঠ ও কোরান তেলায়ত মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের প্রথম পর্যায়ে নবীন ছাত্রছাত্রীদের বরণ করেন প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক/শিক্ষিকাসহ ম্যানেজিং কমিটি ও আগত অন্যান্য বিশেষ অতিথিবৃন্দ।
উক্ত বিদায়ী অনুষ্ঠানের অভিনন্দন ও শ্রদ্ধাঞ্জলী পাঠ করে ৮ম শ্রেণির ছাত্রী  আফিয়া মোবাশ্বিরী, বিদায়ী শ্রদ্ধাঞ্জলী পাঠ করে আসন্ন এসএসসি পরীক্ষার পরীক্ষার্থী মোছাঃ তাজমিন নাহার এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে বিদায়ী বাণী'তে বক্তব্য (দু-ফোটা অশ্রু) উপস্থাপন করে বিদায়ী পরীক্ষার্থী মোঃ মাহিনুর ইসলাম ও মোছাঃ হাফিজা বানু।
বরণীয় ও বিদায়ী ছাত্রছাত্রীদের প্রতি শুভেচ্ছা ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন কাব্যতীর্থ বিষয়ক শিক্ষক দীপক সরকার রমেন। এছাড়াও বক্তব্য রাখেন সহকারী প্রধান পিযুষ কুমার সরকার,  শিক্ষক ভবানী কান্ত দাস, মোঃ সোলেমান আলী, মোঃ শাহাজান আলী। প্রধান বক্তার বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ এরশাদুল হক নবীন ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ মঙ্গল কামনা করেন। তিনি সকল ছাত্রছাত্রী'কে সুশিক্ষার মূলমন্ত্র ধারণ করার আহ্বান জানান এবং আশীর্বাদ স্বরূপ বিষয়ী বিভিন্ন দিকনির্দেশনা মূলক তথ্য অবগত করেন।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ভবানী চন্দ্র প্রামাণিক (সভাপতি বেলঘাট উচ্চ বিদ্যালয়), তিনি সংক্ষিপ্ত শুভেচ্ছা মূলক বক্তব্য রাখার পর অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন গ্রন্থাগারিক শিক্ষক গোপাল চন্দ্র দাস।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3869215422571004597

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item