পার্বতীপুরের তাপস রায় দিনাজপুর জেলার শ্রেষ্ঠ সমাজসেবা অফিসার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 
দিনাজপুরের পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায় দিনাজপুর জেলার শ্রেষ্ঠ সমাজসেবা অফিসারের সম্মাননায় ভূষিত হয়েছেন। জাতীয় সমাজসেবা দিবস ২০২০ এ তিনি জেলার শ্রেষ্ঠ সমাজ সেবা অফিসার হিসেবে এই সম্মানে ভূষিত হন। ২০১৮ সালে তিনি জাতীয় সমাজ সেবা দিবসে দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরুপ দেশের শ্রেষ্ঠ  সমাজ সেবা অফিসার হিসেবে সম্মাননায় ভূষিত হয়েছিলেন।
২০২০ সালের জাতীয় সমবায় দিবস উপলক্ষে ২রা জানুয়ারী দিনাজপুর জেলা শহরে শিশু একাডেমি হল রুমে আয়োজিত অনুষ্ঠানে তাঁকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা প্রদান সহ তাঁর হাতে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।
সমাজ সেবা অধিদপ্তরের দিনাজপুরের উপ পরিচালক আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দিনাজপুরে জেলার সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার কাজেম উদ্দিন আহম্মেদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
শ্রেষ্ঠ সমাজ সেবা অফিসারের পদকে ভূষিত পার্বতীপুর উপজেলা সমাজ সেবা অফিসার তাপস রায় তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেছেন যে, জীবনে যা কিছুই করি না কেন, প্রাপ্তির প্রত্যাশাটা থাকে না। চেষ্টা করি দায়িত্ব পালনে সবচেয়ে ভালো টুকু করার, প্রচেষ্টা থাকে অন্তর থেকে স্বচ্ছ ভাবে করার। প্রত্যাশা না করেও যদি প্রাপ্তি ঘটে তাহলে আনন্দ টুকু একটু বেশি হয়। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1925532384340690274

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item