পীরগাছায় যুবকের মরদেহ উদ্ধার

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় সুজন (২২) নামের এক রাজমস্ত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  বুধবার(২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার প্রতাব জয়সেন গ্রাম (ডারার পাড়) থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সুজন ওই গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
সুজন এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতো।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার রাত ১০টার দিকে অজ্ঞাত একটি নাম্বার থেকে সুজনের মোবাইলে ফোন আসে। ওই সময় ফোনে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যায় সুজন। এরপর থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি।
বুধবার দুপুরে বাড়ির পাশের একটি ফাঁকা মাঠে সুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। পরে পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহতের বড় ভাই শফিকুল ইসলাম বলেন, ‘আমার ভাইয়ের সঙ্গে কারো কোন দ্বন্দ্ব ছিলো না। বাড়ির পাশে ভাইয়ের লাশ দেখে পুলিশকে খবর দিয়েছে।’
পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) মাঈদুল ইসলাম বলেন, ‘সুরতহাল রিপোর্টে নিহত সুজনের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘সুজনের সাথে মোবাইল ফোনে একাধিক মেয়ের প্রেমের সম্পর্কের বিষয়টি সামনে রেখে তদন্ত কাজ শুরু করা হয়েছে। সুজনের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 6032931296178523364

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item