পার্বতীপুরে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে বিজয় হত্যা মামলার আসামী গ্রেফতার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুরে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে বিজয় হত্যা মামলার আসামী অনিতা (৪২) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। রবিবার বিকেলে মৃত নির্মল দাসের স্ত্রী অনিতাকে তার গ্রামের বাড়ি পার্বতীপুর উপজেলার রামপুর মাঝাপাড়া (মাছুয়াপাড়া) থেকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, পার্বতীপুর উপজেলার রামপুরা মাঝাপাড়া (মাছুয়াপাড়া) গ্রামে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে গত ২০ জানুয়ারী দুপুরে মৃত দীপ দাসের পুত্র বিমল (৪৮) দল বল নিয়ে  প্রতিবেশি রথি কান্ত দাসের স্ত্রী ও পুত্রদের উপর অর্তকিত ভাবে লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে ঘটনাস্থলেই ৫ জনকে আহত করে।
আহতদেরকে চিকিৎসার জন্য দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরদিন ২১ জানুয়ারী সকালে বিজয় দাস মারা যায়। বিজয়ের মৃত দেহ পোষ্ট মডাম শেষে পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়। গত ২৪ জানুয়ারী বিজয়ের বড় ভাই পিন্টু দাস বাদী হয়ে বিমল দাস ও তার পুত্র আদেশ ও নিখিলসহ মোট ১০জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে (মামলা নং-২৮, তারিখঃ ২৪/০১/২০২০ইং)  হত্যা মামলা দায়ের এর পর পার্বতীপুর মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২৬ জানুয়ারী বিকেলে মামলার আসামী অনিতা দাসকে গ্রেফতার করে আদালতে পাঠায়।
পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আহ্সান হাবিব (সোহেল) জানান, বিজয় হত্যা মামলা দায়ের এর পর এজাহার ভূক্ত আসামীদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অভ্যাহত রয়েছে। এ পর্যন্ত একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4500819105651382304

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item