পার্বতীপুরের চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : 
দিনাজপুরের পার্বতীপুরের রেলওয়ে বাবুপাড়া সুইপার কলোনীর চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামী মৃত পাদুয়ার পুত্র দূর্গা ওরফে দূরগয়া (৪৫)কে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। সোমবার রাতে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক বাজার এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী দূর্গা ওরফে দূরগয়াকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। 
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, গত ৬ জুলাই’২০০০ইং সালের বৃহস্পতিবার দিবাগত রাতে পার্বতীপুর বাবুপাড়া সুইপার কলোনীর রাজকুমার বাঁশফোড় এর পুত্র রাজন(১৯) ও জগদীশ বাঁশফোড়ের পুত্র মিন্টু (২০) শহরের শহীদ ময়দানের (সাবেক জিন্না মাঠ) পূর্ব পাশে নির্মম ভাবে জবাই করে খুন করা হয়। পার্বতীপুরের জোড়া খুনের ঘটনায় পরদিন রাজকুমার বাঁশফোড় বাদী হয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পার্বতীপুর রেলওয়ে থানার মামলা নম্বর ০২ তাং ০৭/০৭/২০০০। জি আর ২৮৮/২০০০ দায়রা ২২/২০০৫।
পার্বতীপুরে জোড়া খুনের ঘটনায় দিনাজপুরের ৩ নম্বর বিজ্ঞ আদালতের অতিরিক্ত দায়রা জজ জনাব মোঃ নূর ইসলাম ৪ জুন’২০১৪ইং তারিখে বাবলু, জুনারবি, হিরালাল, দীপলাল, সিংহাসন, বিসন্দর, লালজিত ওরফে রঞ্জিত, স্বপন ওরফে পরমচা, কানাইয়া, দুর্গয়া ওরফে দুরগয়া, দেউলা ওরফে জয়নাল ও নন্দলাল এই ১১ জনকে যাবজ্জীবন কারাদন্ডে (সশ্রম) এবং ৫ হাজার টাকা জরিমনা অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। এদের মধ্যে দূর্গা ওরফে দূরগয়া পলাতক থাকায় পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাকে গ্রেফতার করে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 890202765281392645

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item