নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৮


শামীম হোসেন বাবু কিশোরগঞ্জ,(নীলফামারী)সংবাদদাতা॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর ডোমার-পঞ্চগড় সড়কের অবিলের বাজার নামক ¯'ানে এক সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত ও ৮ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। এরা হলেন নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম(৬৫) ও আনোয়ারা বেগম(৫৭)। আহতদের বাড়ি একই গ্রামে।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, জলঢাকা উপজেলার জহুরুল ইসলামের জামাতার বাড়ি বগুড়ার মোকামতলায়। তার জামাই হৃদরোগে মারা যাওয়ায় তারা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১১-৯৫৮২) করে চালক সহ ১১ জন বগুড়ার মোকামতলায় যাচ্ছিল। আজ শুক্রবার সকাল ৭টার দিকে অবিলের বাজার নামক এলাকায় মাইক্রোবাসটি পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসার নাইট কোচ আজিজ ট্রাভেলস (ঢাকা মেট্রো ব ১৪-৮৫৬৬) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনা¯'লে মাইক্রোবাসে থাকা জহুরুল ইসলাম ও তার বোন আনোয়ারা নিহত হয়। আহত হন মাইক্রোবাসের চালক সহ  ৯ জন। ওসি জানান আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে এখোনো আহতদের  নাম জানা যায়নি। 
কিশোরগঞ্জ দমকল বাহিনীর ইনচার্জ মোঃ রেদওয়ানুজ্জামান বলেন আমরা দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনা¯'লে গিয়ে উদ্ধার কাজ করি। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 4348030415734004916

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item