পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ সোমবার সকালে ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বহন করার সময় ২৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ সাইদার রহমান (৪৫) কে হাতে নাতে গ্রেফতার করা হয়। 
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, আজ সোমবার সকালে ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশনে ঢোকার প্রাক্কালে ট্রেনে কর্তব্যরত পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এ এস আই গোলাম রব্বানী (পিপিএম) এর নের্তৃত্বে এক দল রেলওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চলিয়ে ট্রেনের “জ” বগি থেকে একটি স্কুল ব্যাগের ভিতরে রাখা সীমান্তের চোরাপথ দিয়ে নিয়ে আসা আমদানী নিষিদ্ধ ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ সাইদার রহমান নামক এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। সে জয়পুরহাট জেলার পাঁচ বিবি উপজেলার কোকতারা গ্রামের মোঃ নায়েব আলীর পুত্র। ফেন্সিডিলের আনুমানিক মুল্য ২৫ হাজার টাকা। 
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় স্পেশাল পাওয়ার এ্যাক্ট/১৯৭৪ এর ২৫-বি (২) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ২, তারিখ-০৬/০১/২০২০ইং)।

পুরোনো সংবাদ

দিনাজপুর 955767481169899547

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item