নীলফামারীর তিনদিন ব্যাপী আঞ্চলিক ইজতেমার মাঠ তৈরীর প্রস্তুতিমুলক কাজ শুরু


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ২৪ জানুয়ারি॥ তাবলিগ জামাতের তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা আগামী ৬,৭ও ৮ ফেব্রুয়ারী উত্তরাঞ্চলের নীলফামারীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই ইজতেমা ঘিরে আজ শুক্রবার(২৪ জানুয়ারি/২০২০) সকাল হতে জেলা সদরের দারোয়ানী টেক্সটাইল মিলস বিশাল কলোনী মাঠে প্রস্তুতিমূলক কাজ শুরু করা হয়েছে। বাঁশের খুঁটে গেড়ে ও মোনাজাতের মাধ্যমে প্রস্তুতিমুলক কাজ শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা ইজতেমার মুরব্বী অধ্যক্ষ দিদারুল আলম, বিশিষ্ঠ সমাজ সেবক কামরুল ইসলাম সহ ইজতেমা আয়োজক কমিটির সদস্যরা। 
ইজতেমার মাঠ প্রস্তুত করতে চলছে খুঁটি পোতা, রাস্তাঘাট মেরামত, মাঠ সমতল করা, বিদ্যুৎ লাইন টানা, পানির লাইন স্থাপন  পয়ঃনিষ্কাশন ব্যবস্থা  ও মাঠ পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ। মুখে আল্লাহর জিকির তুলে আর যে যতটুকু পারছেন সেভাবেই কাজে সহযোগিতা করছেন। ছোট ছোট দলে বিভক্ত হয়ে এভাবেই স্বেচ্ছাশ্রমে বিশাল ইজতেমা ময়দান প্রস্তুত করছেন শত শত তাবলিগ জামাতের কর্মীরা।
ইজতেমার মুরব্বী অধ্যক্ষ দিদারুল আলম জানান, নীলফামারীর তিনদিন ব্যাপী আঞ্চলিক ইজতেমা আগামী ৬ ফেব্রুয়ারী ফজরের নামাজ দিয়ে শুরু হয়ে ৮ ফেব্রুয়ারী সকাল ১০টায় আখেরী মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটবে। নীলফামারী আঞ্চলিক ইজতেমায় কাকরাইল ও উত্তরবঙ্গের বিভিন্ন স্থান  থেকে আসা বিশিষ্ট ওলামাকেরাম এবং মুরব্বিদের ইসলাম ও কোরআনের আলোকে বয়ান করবেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3809506629799048051

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item