সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রতনের মায়ের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক সৈয়দপুর বার্তার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আবু-বিন-আজাদ রতনের মাতা ফাতেমা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি আজ শুক্রবার জুমার নামজের পর  শহরের কুন্দলস্থ নিজবাস ভবনে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
বাদ এশা সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে সংরক্ষিত নারী সংসদ রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও  সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাবেক সভাপতি আমিনুল হক এবং সাধারণ সম্পাদক এম এ করিম মিষ্টার, সাবেক সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদলসহ সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকরা শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। 
প্রসঙ্গত, মরহুমা ফাতেমা বেগম ছিলেন সৈয়দপুর সরকারি কলেজের গ্রন্থাগারিক হোসনে আরা, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অফিস সহকারি গুলশান আরা লাকী’র বাবা এবং সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহেফুল ইসলাম এবং ব্যবসায়ী  মো. জাকির হোসেন মেননের শ্বশুর।

পুরোনো সংবাদ

নীলফামারী 5675865740655357341

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item