ঠাকুরগাঁওয়ে জামিন না দেওয়ায় বিচারককে জুতা নিক্ষেপ করল মোটরসাইকেল চুরির আসামী মেহেদি বাবু

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি॥  ঠাকুরগাঁও আদালতে বিচার কার্যক্রম চলাকালীন মোটরসাইকেল চুরির এক আসামিকে জামিন না দেওয়ায় বিচারককে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় সিনিয়র জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-১ এর এজলাসে এ ঘটনা ঘটে। এ সময় আসামি মেহেদী বাবু (৩০) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. মারজিয়া খাতুনকে লক্ষ করে জুতা নিক্ষেপ করেন। যদিও জুতা বিচারক পর্যন্ত পৌঁছায়নি। আসামি মেহেদী বাবু  ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ফকিরপাড়া নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় ঠাকুরগাঁও আদালত প্রাঙ্গণে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পর থেকে বন্ধ রয়ছে বিচার কার্যক্রম। ঠাকুরগাঁও জেলা আওয়ামী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আল টুলু মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চুরির মামলার আসামি মেহেদী ভীষণ উশৃংখল ও বেয়াদব।
আদালতের প্রতি অসম্মান প্রদর্শন সহ বড় ধরণের অপরাধ সংঘটিত করেছে সে। তিনি বলেন, জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এমন জঘন্য ঘটনার নিন্দা জানাচ্ছি। সেই সঙ্গে  বুধবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী আইনজীবী সমিতির পক্ষ থেকে ঘটনার নিন্দা এবং আসামির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জরুরি সভা ডাকা হয়েছে।
তিনি আরও বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. মারজিয়া খাতুন একজন দক্ষ এবং সুনামধন্য বিচারক। কর্মস্থলে তাঁর ব্যাপক সুনাম রয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4031212744784508011

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item